হলিউড থেকে ডাক পেলেন আলিয়া ভাট

 নিউজথ্রি ::   বলিউড জয় করেছেন বহু আগেই। ২০১২ সালে প্রথম সিনেমা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ব্যবসাসফল হওয়া পর আর পেছনে তাকাতে হয়নি। অভিনয় দিয়ে বার বারই তিনি মুগ্ধ করেছেন দর্শকদের। তিনি আলিয়া ভাট। এই অভিনেত্রী এবার হলিউড পাড়ি দিতে চলেছেন।

আলিয়ার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট দেখে এমন ধারণাই করছেন নেটিজেনরা। বিষয়টা আরও একটু খোলসা করে বলা যাক। হলিউডের ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি ডব্লিউএমই সম্প্রতি ইনস্টাগ্রামে স্বাগত জানিয়েছে আলিয়া ভাটকে। সেই পোস্টে আলিয়া উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

এই এজেন্সির সঙ্গেই চুক্তিবদ্ধ আছেন হলিউডের একাধিক তারকা। সেই তালিকায় নাম রয়েছে এমা স্টোন, গল গ্যাডোটের মতো তারকারা। এবার এই এলিট লিস্টে নাম উঠল আলিয়া ভাটেরও।

তবে শুধু আলিয়াই নন, চলতি বছরের শুরুতে এই এজেন্সির সঙ্গে চুক্তি সই করেছেন হৃত্বিক রোশন, বিদ্যুৎ জামওয়াল। দীপিকা পাড়ুকোন চুক্তি সই করেছেন আইসিএম এজেন্সির সঙ্গে। রেজিনা কিং এবং অলিভিয়া কোলম্যানের মতো তারকারাও এই এজেন্সির ক্লায়েন্ট।

এই মুহূর্তে বলিউডে একাধিক ছবির কাজ রয়েছে আলিয়া ভাটের ঝুলিতে। রয়েছে বয়ফ্রেন্ড রণবীর কাপুরের সঙ্গে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’, সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই কাঠিওয়ালি’। পরিচালক এসএস রাজমৌলির ‘ট্রিপল আর’-এও প্রধান চরিত্রে দেখা যাবে নায়িকাকে।

এই ছবিতে আলিয়ার বিপরীতে রয়েছেন দক্ষিণের সুপারস্টার রাম চরণ। সেখানে সীতার চরিত্রে অভিনয় করেছেন বলিউড সুপারস্টার।

অন্যদিকে আগামী ছবি ‘ডার্লিং’-এ আলিয়া শুধু নায়িকা নন, তিনি প্রযোজকও বটে। এই ছবি দিয়েই পরিচালনায় হাতেখড়ি হতে চলেছে জাসমিট কে রিনের। সম্প্রতি শুরু হয়েছে ছবির শুটিং। আবার করণ জোহরের একটি ছবিতেও রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করবেন আলিয়া। #