সাংবাদিক হয়ে আসছেন ইয়ামি গৌতম

নিউজথ্রি ::   নতুন ছবির ঘোষণা দিয়েছেন বলিউড নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরী। তার হাত ধরে এক হচ্ছে বলিউড, টলিউড। ছবির নাম, ‘লস্ট’। সমাজের বুকে ঘটে যাওয়া রহস্য-রোমাঞ্চের এক অদেখা দিক উঠে আসবে এই ছবির মাধ্যমে। এক সাংবাদিককে পটভূমিকায় রেখে আবর্তিত হবে গল্প। উঠে আসবে সাংবাদিকতা জগতের ইতিবাচক এবং নেতিবাচক দিক।

নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরী জানিয়েছেন, এই সাংবাদিকের ভূমিকাতে অভিনয় করবেন ‘কাবিল’ খ্যাত তারকা ইয়ামি গৌতম। আরও থাকবেন পঙ্কজ কাপুর, রাহুল খান্না, নীল ভোপালাম, পিয়া বাজপেয়ী ও তুষার পাণ্ডে। থাকবেন কয়েকজন টলিউড অভিনেতাও। তারা হলেন সুমন মুখোপাধ্যায়, অরিন্দম শীল ও কৌশিক সেন।

পর্দা থেকে চার বছর দূরে পরিচালক অনিরুদ্ধ রায়। যদিও মাঝে দুটি ওয়েব সিরিজ নির্মাণ করেছেন তিনি। ২০০৬ থেকে ২০১৬, এক দশকের পরিচালনায় ছয়টি ভিন্ন স্বাদের ছবি তার ঝুলিতে। প্রত্যেকটি ছবিই সমাজের এক একটি স্তরকে তুলে ধরেছে। ‘অপরাজিতা তুমি’, ‘বুনো হাঁস’ বা ২০১৬ সালের বহুচর্চিত হিন্দি ছবি ‘পিঙ্ক’।

‘পিঙ্ক’ প্রথম বার্তা দিয়েছে, নারীর ‘না’ মানে ‘না’। আবারও সে রকমই কিছু বার্তা দেবে অনিরুদ্ধের আগামী ছবি ‘লস্ট’। পরিচালকের কথায়, ‘সমাজের বাইরে গিয়ে, সম্পর্কের বাইরে গিয়ে আমি কিছুই ভাবতে পারি না।’

পরিচালকের নতুন হিন্দি ছবিতে সুর দেবেন শান্তনু মৈত্র। যৌথ প্রযোজক নমহ পিকচার্স এবং জি স্টুডিও। সব ঠিক থাকলে ২৫ বা ২৬ জুলাই শ্যুট শুরু হবে ‘লস্ট’-এর। অনিরুদ্ধের কথায়, ছবির বেশির ভাগ শ্যুট হবে কলকাতায়। ছবি মুক্তি পাবে সম্ভবত আগামী বছরে। #