সম্মিলিত সাংস্কৃতিক জোট : কালীগঞ্জ কমিটির অনুমোদন

জেলা প্রতিনিধি, ঝিনাইদহ :: সম্মিলিত সাংস্কৃতিক জোট কালীগঞ্জ উপজেলা শাখা কমিটির অনুমোদন দিয়েছে জেলা কমিটি। গত ১১ এপ্রিল ঝিনাইদহ জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি শান্ত জোয়ার্দ্দার ও সাধারণ সম্পাদক বাবুল আক্তার লান্টু এ কমিটির অনুমোদন দেন। এর আগে গত ৭ এপ্রিল কালীগঞ্জ সুর ও সংগীত একাডেমিতে উপজেলার সকল শিল্পী  এবং সংগীত প্রতিষ্ঠানের শিল্পীদের সমন্বয়ে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদকে সভাপতি, এনাম আহম্মেদ মিল্টন কে সাধারণ সম্পাদক ও সুভাষ দাসকে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কালীগঞ্জ উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হচ্ছেন, সহ-সভাপতি নন্দদুলাল রায়, রুনা পারভীন ও ফজলুর রহমান, সহ-সাধারণ সম্পাদক শ্রী দীলিপ কুমার সেন ও শ্রী তাপস  বিশ^াস, সহ-সাংগঠনিক সম্পাদক শাহাজান সিরাজ সাহেব, প্রচার সম্পাদক গঙ্গা চন্দ্র  দাস, সাংস্কৃতিক সম্পাদক শুকুমার রায়, সহ-সাংস্কৃতিক সম্পাদক কুরবান আলী কাজল, কোষাধ্যক্ষ শ্রী রবীন্দ্রনাথ সরকার, দপ্তর সম্পাদক প্রবীর দাস, সদস্য কাজল ব্যানার্জী, সৌমিত্র মুখার্জী, ফারুক হোসেন, মতিয়ার রহমান মতি, পাভেল হোসেন, এসডি লাল, কে এইজ প্রিন্স, লিয়াকত হোসেন লেকু, অ্যালফেট রতন মন্ডল, টিটন মাহমুহ ও জাহিদ হোসেন।
এছাড়া অনুমোদিত ৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটির নেতৃবৃন্দ হচ্ছেন, বিশিষ্ট বংশীবাদক ও খুলনা বেতারের সাবেক শিল্পী ছমির উদ্দীন, হাজারী লাল দেবনাথ, জগদীশ চন্দ্র দেবাধীকারী, যোগেন্দ্র নাথ বিশ^াস, কামরুল ইসলাম, সাংবাদিক হাসান জাকির ও নয়ন খন্দকার। #