শ্রদ্ধা কাপুরের বিয়ের গুঞ্জন

এক ফটোসাংবাদিকের সঙ্গে প্রেম করছেন বলিউড নায়িকা শ্রদ্ধা কাপুর। গুঞ্জন উঠেছে, তারা নাকি খুব শিগগির বিয়েও করতে চলেছেন। গত মার্চ মাসে শ্রদ্ধার মাসতুতো ভাই প্রিয়ঙ্ক শর্মার বিয়েতে তাকে এবং প্রেমিক রোহনকে একসঙ্গে দেখা যায়। এরপর শ্রদ্ধার জন্মদিন পালন করতেও দুজন মালদ্বীপে পাড়ি দেন।

তবে সেখান থেকে শ্রদ্ধা শুধু নিজের ছবিই পোস্ট করেছিলেন। সে সময় এ বিষয়ে কোনো মন্তব্য করেননি নায়িকা। ঘনিষ্ঠ বন্ধুমহলে দুজনকে একসঙ্গে দেখা গেলেও তার বাইরে নিজেদের সম্পর্ক আড়ালেই রেখেছিলেন।

কিন্তু কিছু দিন আগে সামনে এসেছিল শ্রদ্ধার ফোনের বার্তালাপের ছবি। সেই বার্তালাপে স্পষ্ট বোঝা যায় রোহনের সঙ্গে তার গভীর রসায়ন। এছাড়া তাদের সম্পর্ক নিয়ে কোনো আপত্তি নেই বলে জানিয়েছে শ্রদ্ধা ও রোহনের পরিবারও।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রদ্ধার বাবা অভিনেতা শক্তি কাপুর বলেন, ‘রোহনের বাবাকে বহু বছর ধরে চিনি। রোহন মাঝেমধ্যেই আমাদের বাড়িতে আসে। এখনও পর্যন্ত আমার কাছে মেয়েকে বিয়ে করার প্রস্তাব দেয়নি। তবে এখনকার ছেলেমেয়েরা তো নিজেরাই নিজেদের জীবনের সিদ্ধান্ত নেয়। যদি শ্রদ্ধা বলে যে সে জীবনসঙ্গী বেছে নিয়েছে, আমি রাজি হয়ে যাব।’

অন্যদিকে রোহনের বাবাও জানিয়েছেন যে, ছেলে যদি শ্রদ্ধাকে বিয়ে করার কথা বলে, তিনি খুশিমনে সব প্রস্তুতি শুরু করবেন। পরিবারের সম্মতি পেলেও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন রোহন-শ্রদ্ধা জুটি। তারা আপাতত চুটিয়ে প্রেম করছেন। বিয়ে কবে করবেন, তা কেবল তারাই জানেন।. #