শ্যামনগরে রাতের আধারে কবর হতে তরুণীর মরদেহ উত্তোলন, এলাকায় চাঞ্চচলৌ

মোঃ জিয়াউর রহমান, শ্যামনগর থেকে :: শ্যামনগর কৈখালী ইউনিয়নের নিদয়া গ্রামে রাতের আধারে কবর হতে তরুনীর মরদেহ উত্তোলনের ঘটনা ঘটেছে। বিষয়টি নিয়ে এলাকায়  চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয় বিজিবি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পারিবারিক সুত্রে জানাযায়, উপজেলার কৈখালী ইউনিয়নের নিদয়া গ্রামের মোঃ খোরশেদ আলমের কন্যা তানজিমা খাতুন মুন্নি (১৫) দীর্ঘদিন মরণব্যাধি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে নিজ বাড়িতে মারা যায়। পরিবারিক ভাবে ইসলামিক নিয়ম অনুসারে ওইদিন রাতে তার দাফন সম্পন্ন হয়। বৃহস্পতিবার দিবাগত রাত্রে কে বা কারা তার দাফন সম্পন্ন কবর খুঁড়ে লাশ উপরে রেখে যায়। শুক্রবার ২৭ আগস্ট সকালে বিষয়টি স্থানীয় মানুষ দেখতে পেয়ে তার পরিবারকে অবগত করে। এসময় কবরের পাশে শত শত মানুষের ভিড় জমায়। এক পর্যায়ে বিষয়টি পরিবারের পক্ষ থেকে স্থানীয় ইউপি সদস্য অসিম মন্ডলকে অবহিত করা হয়। কৈখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শেখ আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কেউ শত্রুতা মূলকভাবে এমন ঘৃণিত কাজ করতে পারে। পরবর্তীতে পুনরায় তরুনীর মরদেহ তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ বিষয় শ্যামনগর থানার ওসি (তদন্ত) কাজী শহিদুল ইসলাম বলেন, ঘটনার কথা শুনেছি, তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তপূর্বক পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। #