শৈলকুপা উপজেলা চেয়ারম্যান হলেন শেফালি বেগম

ঝিনাইদহ প্রতিনিধি :: ঝিনাইদহের শৈলকুপা উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শেফালী বেগম। ২ লাখ ৮৮ হাজার ২’শ ৫৪ ভোটের মধ্যে তিনি পেয়েছেন ১ লাখ ৮৮ হাজার ৮’শ ১৬ ভোট।
গতকাল  রোববার রাত ৮ টার দিকে শৈলকুপা উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো: রোকুনুজ্জামান এ তথ্য জানান।
তিনি বলেন, নির্বাচনে অপর প্রার্থী  বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের হুমায়ন বাবর ফিরোজ পেয়েছেন ৪ হাজার ৪’শ ৫২ ভোট ও সতন্ত্র প্রার্থী আনিচুর রহমান (আনারস)  পেয়েছেন ১ হাজার ৯’শ ৭৫ ভোট।
১২০টি কেন্দ্রে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত  ভোটগ্রহণ করা হয় । কোন প্রার্থী নির্বাচন সংক্রান্ত লিখিত অভিযোগ জানায়নি। নির্বাচন অবাধ ও সুষ্ঠ করতে তারা যথাযথ পদক্ষেপ গ্রহণ করা হয়। কোথাও অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
এদিকে বিকাল সাড়ে ৩ টার দিকে নানা অনিয়মের অভিযোগ এনে ভোট বর্জনের ঘোষণা দেয় বিএনপি মনোনীত ধানের শীষ প্রতিকের প্রার্থী হুমায়ন বাবর ফিরোজ। তিনি তার নিজস্ব ফেসবুক আইডিতে একটি প্রেস বিজ্ঞপ্তি ও সাংবাদিকদের মোবাইল ফোনে বিষয়টি জানান।
উল্লেখ্য, গত বছর ৪ নভেম্বর উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন মারাগেলে চেয়ারম্যানের পদটি শূন্য হয়। নির্বাচনে তার স্ত্রী শেফালী বেগম নৌকা প্রতীক পান।#