শিল্পাকে ৫ ঘন্টা জিজ্ঞাসাবাদ

 নিউজথ্রি :: রাজ কুন্দ্রার পর্নোগ্রাফিকাণ্ডে তার স্ত্রী বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিকে শুক্রবার টানা পাঁচ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের গোয়েন্দারা। শনিবার ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশ পেয়েছে সেই বয়ানের কিছু অংশ। সেখানে শিল্পা শেঠি তার স্বামী রাজকুন্দ্রাকে নির্দোষ দাবি করেছেন।

অভিনেত্রীর যুক্তি, যৌন উদ্দীপক সিনেমা এবং পনোগ্রাফির মধ্যে পার্থক্য রয়েছে। স্বামী রাজ কুন্দ্রা পর্ন ভিডিও বানাতেন না বলেও দাবি করেন শিল্পা। তিনি বলেন, রাজের ভগ্নীপতি প্রদীপ বক্সি লন্ডনে থাকেন। তিনিই ‘হটশটস’ অ্যাপের সমস্ত কাজকর্মের দায়িত্বে রয়েছেন। যে অ্যাপের মাধ্যমে রাজ পর্ন ভিডিও পোস্ট করতেন বলে অভিযোগ।

রাজের ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর ডিরেক্টর পদ থেকে ইস্তফা দিয়েছেন শিল্পা। তার পরেই তিনি পুলিশের নজরে এসেছেন, এমনটা জানিয়েছেন শিল্পা-রাজের ঘনিষ্ঠ সূত্র। ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এ ডিরেক্টর হিসেবে শিল্পা কত দিন ধরে কাজ করছেন, সে বিষয়েও প্রশ্ন করা হয়েছে।

‘হটশটস’ অ্যাপের মালিকানা ‘কেনরিন’ নামে একটি সংস্থার হাতে থাকলেও ভিডিও তৈরি থেকে ব্যবসার হিসাব রাখা- এ সবই নাকি রাজ কুন্দ্রার মালিকানাধীন ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর মাধ্যমেই হতো। কিছুদিন আগেও এই প্রতিষ্ঠানের ডিরেক্টর পদে ছিলেন শিল্পা।

পর্ন বানিয়ে তা ‘হটশটস’ নামে ওই অ্যাপের মাধ্যমে প্রকাশ করার অভিযোগে গত সোমবার রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। তার পুলিশি হেফাজতের মেয়াদ আগামী মঙ্গলবার পর্যন্ত বেড়েছে।

রাজের আইনজীবী জানিয়েছেন, এভাবে তার মক্কেলের গ্রেপ্তার আইনসম্মত নয়। সুবিচারের জন্য তারা উচ্চ আদালতে আবেদন জানাবেন। শুক্রবার রাজ এবং শিল্পা শেঠির জুহুর বাড়িতে তল্লাশি চালায় মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। তাদের সঙ্গে রাজও সেখানে ছিলেন।

পর্ন-কাণ্ডে রাজের ভূমিকা সম্পর্কে আরও বিস্তারিত তথ্য পেতেই এই তল্লাশি চালানো হয়। ভারতীয় মিডিয়া সূত্রে খবর, তখনই শিল্পাকে জিজ্ঞাসাবাদ করা হয়। যদিও এই অভিনেত্রীর বিরুদ্ধে এখনও পর্যন্ত কোনো রকম তথ্যপ্রমাণ পায়নি মুম্বাই পুলিশ। #