যেখানে ক্রিকেটার সাকিবকে টেক্কা দিচ্ছেন পরীমনি

যেখানে ক্রিকেটার সাকিবকে টেক্কা দিচ্ছেন চিত্রনায়িকা পরীমনি
যেখানে ক্রিকেটার সাকিবকে টেক্কা দিচ্ছেন চিত্রনায়িকা পরীমনি

এই মুহূর্তে বাংলাদেশের সবচেয়ে চর্চিত, আলোচিত ও সমালোচিত নায়িকা নিঃসন্দেহে পরীমনি। গত মাসে মাদক মামলায় গ্রেপ্তার হয়ে প্রায় এক মাস তিনি কারাবন্দি ছিলেন। তা নিয়ে বিতর্ক, আলোচনা-সমালোচনা কম হয়নি। তাতে বোধহয় পরীমনিকে জানার আগ্রহ মানুষের বহুগুণে বেড়েছে। কারণ, সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ার সংখ্যা হু হু করে বাড়ছে।

বিনোদন বা খেলার দুনিয়া- বর্তমানে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। তিনি মাঠে যতটা জনপ্রিয়, ততটাই জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। ভেরিফায়েড ফেসবুকে এই মুহূর্তে সাকিব আল হাসানের ফলোয়ার সংখ্যা ১ কোটি ৪৯ লাখ ৩৩ হাজার ২৮০ জন।

এত বেশি ফলোয়ার বাংলাদেশি আর কোনো তারকারই নেই। এমনকী, ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানেরও না। ক্রিকেটার সাকিবের থেকে ঢালিউড কিং শাকিব অনেকটাই পিছিয়ে রয়েছে ফ্যান-ফলোয়ারের দিক থেকে। তার ফলোয়ার সংখ্যা ৫৫ লাখের একটু বেশি। তবে ক্রিকেটার সাকিবের সঙ্গে বেশ ভালোই টেক্কা দিচ্ছেন চিত্রনায়িকা পরীমনি।

কিছুক্ষণ আগে এই নায়িকার ভেরিফায়েড ফেসবুক পেজে ঢুঁ মেরে দেখা যায়, বর্তমানে ১ কোটি ৪৪ লাখ ৩৮ হাজার ৮৪৮ জন ভক্ত এবং শুভাকাঙ্ক্ষী পরীমনিকে ফলো করছেন। প্রতিদিনই হু হু করে বাড়ছে এই সংখ্যা। তাতে মনে করা হচ্ছে খুব শিগগির হয়তো তিনি দেশের সবচেয়ে জনপ্রিয় তারকা বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসানকে ছাড়িয়ে যাবেন।

গত ৪ আগস্ট পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে নিয়ে যায় র‌্যাব। উদ্ধার করা হয় বিপুল মদ ও মাদক। পরদিন নায়িকার নামে বনানী থানায় মামলা করে র‌্যাব। সেই মামলায় পরে তাকে গ্রেপ্তার দেখানো হয়। এরপর কয়েক দফায় তাকে আদালতে তোলা হয়, কয়েক দফায় দেওয়া হয় রিমান্ড। নায়িকা জামিনের আবেদনও করেন। কিন্তু তাকে জামিন না দিয়ে গত ১৩ আগস্ট কারাগারে পাঠান আদালত।

অবশেষে অনেক চেষ্টার পর গত ৩১ আগস্ট ঢাকার দায়রা জজ আদালত থেকে জামিন পান পরীমনি। এ জন্য অবশ্য তাকে হাইকোর্টের দারস্থ হতে হয়েছিল। জামিন পাওয়ার পরদিন সকালে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ছাড়া পান নায়িকা। এই খবরে সেদিন কারাফটকের সামনে ভিড় জমিয়েছিল শত শত মানুষ। চিত্রনায়িকা পরীমনিকে তারা কাছ থেকে দেখতে এসেছিলেন। কেউ কেউ ছুঁয়েও দেখেন।

তবে কারামুক্ত হয়ে বাসায় ফিরে আরেক বিপদের মুখে পড়েন নায়িকা। ওই দিনই পরীমনির হাতে বাসা ছাড়ার নোটিশ ধরিয়ে দেন ফ্ল্যাট মালিক। যদিও তাকে তিন মাস সময় দেওয়া হয়েছে। এ নিয়ে পরে সংবাদমাধ্যমের কাছে ক্ষোভ প্রকাশ করেন তিনি। নায়িকা বলেন, ওরা এবার আমার আশ্রয়টুকুও কেড়ে নেবে? এই মুহূর্তে কে আমাকে বাসা খুঁজে দেবে ইত্যাদি।

এরপর চলতি সপ্তাহের শুরুতে নিজের নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আবেদন করেন পরীমনি। ফেসবুকে এ সংক্রান্ত একটি পোস্ট দেন নায়িকা। যেটি বিদ্যুৎ গতিতে ভাইরাল হয়। পোস্টে তিনি লেখেন, ‘বঙ্গবন্ধু কন্যা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন! রাস্তায় মানুষগুলোও এতো অনিরাপদ না। একবার একটু দেখেন না আমার দিকে, কী করে বেঁচে আছি।’

 * ঢাকাটাইমস থেকে