মাদক মামলায় সুশান্তের বান্ধবি রিয়াও আসামী

নিউজথ্রি :: ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সংক্রান্ত মাদক মামলার চার্জশিট জমা দিয়েছে। সংস্থাটি শুক্রবার মাদক আইন বিষয়ক আদালতে এই চার্জশিট জমা দেয়। সেখানে সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীসহ ৩৩ জনের  নারুদ্ধে অভিযো দাখিল করা রয়েছে।

খোদ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রধান সমীর ওয়াংখেরে শুক্রবার আদালতে চার্জশিট জমা দেন । ১২ হাজারেরও বেশি পাতার ওই চার্জশিটে ২০০ জন সাক্ষীর বয়ান তুুুলে ধরা হয়েছে।

গত বছরের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়।এক পর্যায়ে গ্রেপ্তার করা হয় সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে।

পরবর্তীতে সেই জল গড়ায় বলিউড পর্যন্ত। এনসিবির নজরে চলে আসেন একাধিক বলিউড তারকা। দীপিকা পাড়ুসারা আলি খান, কোন, সারা আলি খান, রাকুল প্রীত সিং,   শ্রদ্ধা কাপুর, অর্জুন রামপালেরও বয়ান রেকর্ড করে এনসিবি। তদন্ত শুরুর প্রায় সাত মাস পরে কেন্দ্রীয় সংস্থা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো এই চার্জশিট পেশ করলো।

সুশান্তের প্রেমিকা রিয়া এই মামলায় এক মাসের বেশি সময় কারাবন্দি ছিলেন । এনসিবির কর্তারা জানান, ‘অল্প পরিমাণ গাঁজা উদ্ধার করা হয় এই অভিনেত্রীর বাড়ি থেকে। কেবল রিয়া নন, তার ভাই শৌভিকও তিন মাস জেলে ছিলেন। অভিযোগ ছিল, তিনি সুশান্তকে মাদক সরবরাহ করতেন। #