মাগুরায় আর্ন্তজাতিক নারী দিবস পালিত

মাগুরা প্রতিনিধি : “করোনাকালে নারী নেতৃত্ব,গড়বে নতুন সমতার বিশ্ব” এ প্রতিপাদ্য নিয়ে মাগুরায় আর্ন্তজাতিক নারী দিবস পালিত হয়েছে ।

এ উপলক্ষে সোমবার দুপুরে স্থানীয় আছাদুজ্জামান মিলনায়তনে জেলা প্রশাসন,মহিলা বিষয়ক অধিদপ্তর ও জাতীয় মহিলা সংস্থা আলোচনা সভার আয়োজন করে । সভায় জাতীয় মহিলা সংস্থা মাগুরা শাখার চেয়ারম্যান কামরুল লায়লা জলি’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ড.আশরাফুল আলম । “মুক্তিযুদ্ধ,মুজিব শতবর্ষসহ করোনা পরিস্থিতিতে নারী নেতৃত্ব এবং নারীর বলিষ্ট অবদান শীর্ষক আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুন্ডু,সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান, মহিলা বিষয়ক অধিদপ্তর মাগুরার উপ-পরিচালক আব্দুল আওয়াল ও জাতীয় মহিলা সংস্থা মাগুরা জেলা কর্মকর্তা আব্দুল মতিন মোল্যা প্রমুখ ।

অন্যদিকে,স্বেচ্ছাসেবী সংস্থার এডাব মাগুরা শাখা স্টেডিয়াম পাড়া রোভা ফাউন্ডেশন কার্যালয়ে আর্ন্তজাতিক নারী দিবসে আলোচনা সভার আয়োজন করে সভায় বক্তব্য রাখেন সংস্থার সভাপতি সাবিনা ইয়াসমিন মেরী,সাধারণ সম্পাদক কাজী কামরুজ্জামান,সহ-সভাপতি শফিকুল ইসলাম,নারী নেত্রী কল্যানী রানী বিশ্বাস,অর্পনা কুন্ডু প্রমুখ । তাছাড়া জেলায় লেডিস ক্লাব মাগুরা,মহিলা পরিষদ মাগুরা, ব্র্যাক পল্লী সমাজসহ বিভিন্ন নারী সংগঠন আর্ন্তজাতিক নারী দিবসে নারীর অধিকার নিয়ে আলোচনা সভার আয়োজন করে । #