ভাল থাকার জন্য মালোয়েশিয়ায় গিয়ে মারা গেলেন যশোরের চৌগাছার জেলকদ

https://news3.com.bd/wp-content/uploads/2020/10/মালোয়েশিয়ায়-গিয়ে-মারা-গেলেন-যশোরের-চৌগাছার-জেলকদ_নিউজথ্রি.jpg
মালোয়েশিয়ায় গিয়ে মারা গেলেন যশোরের চৌগাছার জেলকদ_নিউজথ্রি

চৌগাছা (যশোর) প্রতিনিধি :: চৌগাছার দরিদ্র জিলকদ হোসেন (৫০) অভাব অনাটনের সংসারে কিছুটা স্বচ্ছলতা আনার লক্ষে পাড়ি জমান সুদূর মালোয়েশিয়ায়। দীর্ঘ প্রবাস জীবন বেশ ভালই কাটছিলো তার। কিন্তু ভাগ্যের কী নির্মম পরিহাস, রোব্বার মালায়েশিয়া সময় বিকাল ৬ টার দিকে তিনি সেখানে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। জিলকদ হোসেন চৌগাছা পৌর এলাকার চাঁদপুর গ্রামের মৃত সদর আলীর ছেলে। তার মৃত্যুর খবরে গোটা পরিবারসহ এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।

মৃত্যুবরণকারী জিলকদ হোসেনের ভাইয়ের ছেলে তরিকুল ইসলাম বলেন, চাচা জেলকদ হোসেন চৌগাছা থাকা অবস্থায় সাইকেল ম্যাকানিকের কাজ করতেন। এক সময় তিনি বেশ দেনায় জড়িয়ে পড়েন। সংসারে অভাব অনাটন দূর করতে তিনি পেশা ছেড়ে ২০১২ সালে মালেশিয়ায় পাড়ি জমান। সেখানে যাওয়ার পর বেশ ভালই ছিল। দেনা শোধ করার পাশাপাশি পরিবারেও স্বচ্ছলতা ফিরে আসে। চলতি বছরের প্রথম দিকে বাড়ি আসার কথা থাকলেও করোনার কারণে তা হয়ে উঠেনি।

রোব্বার বিকেলে তার সহপাঠিরা বাড়িতে ফোন করে বলেন, জেলকদ হোসেন মালায়েশিয়ার বাসাতে হৃদরোগে আক্রান্ত হন। তাকে হাসপাতালে নেয়ার চেষ্টা করা হলেও তার আগেই তিনি মারাযান। তার মৃত্যু খবর গ্রামের বাড়িতে পৌছালে কান্নায় ভেঙ্গে পড়েন গোটা পরিবার। দেশে জিলকদের স্ত্রী ছাড়াও ১ মেয়ে ও ২ ছেলে রয়েছেন। তার মরদেহ দেশে আনার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।#