ভারত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নিখোঁজ!

নিউজথ্রি ::  ভারতের ক্ষমতাসীন দল বিজেপির অন্যতম নেতা ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে খুঁজে পাওয়া যাচ্ছে না- এমনটি জানিয়ে দিল্লির পুলিশে নিখোঁজ ডায়েরি করেছে কংগ্রেসের ছাত্র সংগঠন ‘ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অব ইন্ডিয়া’-র সাধারণ সম্পাদক নগেশ কারিয়াপ্পা।

দিল্লি পুলিশের কাছে এই মর্মে ছাত্রনেতা সংসদ স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করেন যে মহামারীর মধ্যে নিখোঁজ হয়েছেন অমিত শাহ এবং নাগরিকরা সংকটে পড়ে আছে’। খবর এনডিটিভির

কারিয়াপ্পা আরও অভিযোগ করেন যে, রাজনীতিবিদদের উচিত ছিল জাতির সেবা করা এবং দেশের সংকটময় পরিস্থিতি থেকে দূরে সরে যাওয়া উচিত নয়। যখন দেশটি মারাত্মক মহামারীতে আক্রান্ত হচ্ছে এবং নাগরিকরা সংকটে পড়ে আছে, তখন রাজনীতিবিদদের দায়িত্ব পুরো দেশের জন্য দায়বদ্ধ হওয়া।

দলের জাতীয় সেক্রেটারি লোকেশ চুগও বলেন যে, ২০১৩ অবধি রাজনীতিবিদরা নাগরিকদের প্রতি দায়বদ্ধ ছিলেন, তবে ২০১৪ সালে বিজেপি ক্ষমতায় আসার পরে পরিস্থিতি পুরোপুরি পাল্টে গিয়েছে। করোনা মহামারীতে এখন গেরুয়া শিবিরের সেকেন্ড ইন কমান্ড সবচেয়ে ক্ষমতাশালী ও দায়িত্বশীল ব্যক্তি নিখোঁজ রয়েছেন।

তিনি আরও বলেন, অমিত শাহের নামে নিখোঁজ-ডায়েরি করার পরই এনএসইউআইর দফতরে কারিয়াপ্পার সঙ্গে দেখা করতে এসেছিলেন দিল্লি পুলিশের কয়েকজন আধিকারিক। তবে দিল্লি পুলিশ জানিয়েছে যে এনএসইউআই নেতারা নিজেরা পুলিশকে ফোন করেছিলেন।

অন্যদিকে পুলিশের এক কর্মকর্তা বললেন, ‘এটি একটি দুষ্টু কাজ এবং পুলিশ এই ধরনের অভিযোগের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেবে না।’

এই সংগঠনের তরফে সংবাদমাধ্যমকে জানানো হয় যে, বর্তমান সরকার মহামারী সংক্রমণ রুখতে ব্যর্থ হয়েছে এবং ফলস্বরূপ এনএসইউআই স্বরাষ্ট্রমন্ত্রীর বিরুদ্ধে নিখোঁজ অভিযোগ দায়ের করেছে।#