ব্যবসা যখন প্রেম !

ব্যবসা যখন প্রেম !
জাপানি তাকাসির ব্যবসা যখন প্রেম !

নিউজথ্রি :: ৩৫ জন প্রেমিকার সঙ্গে চুটিয়ে প্রেম করে যাচ্ছিলেন জাপানি নাগরিক তাকাশি মিয়াগাওয়া। তবে বিপত্তি বাধলো প্রেমিকাদের কাছ থেকে জন্মদিনের চমৎকার সব উপহার পেতে জন্মদিন নিয়েই যখন মিথ্যাচার করলেন। এর বাইরে তাকাশি তাদের কাছে পণ্য বিক্রি করে লাভও করতে চাইলেন। শেষ পর্যন্ত তার সেই  মিথ্যাচার আর থাকেনি ।
আরটি নিউজ জানায়,  জাপানের নাগরিক তাকাশি মিয়াগাওয়া (৩৯) দক্ষিণ জাপানের কানসাই এলাকায় একটি মার্কেটিং কোম্পানিতে চাকরি করেন তিনি। ১৩ নভেম্বর তার প্রকৃত জন্মদিন । তবে সে একেকজনের কাছে একেক তারিখ কানায়।  তার  তিনজন প্রেমিকা পুলিশকে জানিয়েছেন, তারা কেউ জানে তাকাশির জন্ম ফেব্রুয়ারিতে, কেউ জানে জুলাইতে আবার কেউ জানে এপ্রিলে।

তাকাশি মিয়াগাওয়া মূলত অবিবাহিত মেয়েদের সাথেই এই প্রতারণা করে আছিলেন। তিনি তাদের বলতেন, তিনি বিয়ে করার জন্য পাত্রী খুজছেে এবং সবাইকেই ব্লতেন বিয়ের জন্য তাকেই তার পছন্দ।  এভাবেেসম্পর্ক প্রেমের দিকে গড়ালে জন্মদিনের কথা বলে তিনি প্রেমিকাদের কাছ থেকে উপহার আদায় করতেন। তবে এক পর্যায়ে ধরাখেয়ে যান তাকাশি। বিভিন্ন অনুষ্্রযায়েতার সঙ্গে ভিন্ন ভিন্ন প্রেমিকা দেখে অনেকেরই র্যায়ে করেন। কোনো কোনো প্রেমিকার কানেও যায় সেসব খবর। পরে কয়েকজন প্রেমিকা একসঙ্গে মিলিত হয়ে স্থানীয় পুলিশের কাছে  অভিযোগ করেন তাকাশির বিরুদ্ধে।
জাপানের পুলিশ জানিয়েছে, জন্মদিনের উপহার হিসেবে তাকাশি প্রেমিকাদের কাছ থেকে কমপক্ষে ১ হাজার ডলার সমমূল্যের উপহার আদায় করেছেন। আর এ পর্যন্ত তার অন্তত ৩৫ জন প্রেমিকার সন্ধান মিলেছে । #