নড়াইলে রেড ক্রিসেন্ট সোসাইটির এ্যাম্বুলেন্স সেবা কার্যক্রমের উদ্বোধন

নড়াইল প্রতিনিধি :: করোনা সংক্রমন বেড়ে যাওয়ায় রোগীদের যাতায়াতের সুবিধার্থে নড়াইলে রেড ক্রিসেন্ট সোসাইটির এ্যাম্বুলেন্স সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে নড়াইল জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ কার্যক্রমের উদ্বোধন করেন নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। এসময় জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নড়াইল জেলা ইউনিটের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, জেলা পরিষদের সদস্য ও রেড ক্রিসেন্ট নড়াইল জেলা ইউনিটের সহ-সভাপতি সাইফুর রহমান হিলু, রেড ক্রিসেন্ট সোসাইটি, নড়াইল ইউনিটের সাধারন সম্পাদক কাজী ইসমাইল হোসেন লিটন, কার্যকরী সদস্য রওশন আরা কবির লিলি, অ্যাডভোকেট সঞ্জীব কুমার বসু, মোঃ রেজাউল বিশ্বাস সহ রেড ক্রিসেন্ট সোসাইটি জেলা ইউনিটের কর্মকর্তা, সদস্য ও স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।
নড়াইল ইউনিটের সাধারন সম্পাদক কাজী ইসমাইল হোসেন লিটন জানান, সারাদেশের মতো নড়াইল জেলাতে করোনার সংক্রমন বেড়েই চলেছে। শারীরিক অসুস্থ্যতা, শ^াসকষ্টসহ নানা জটিলতায় রোগীদের নড়াইল সহ দেশের বিভিন্ন হাসপাতালে যাতায়াতের জন্য এ্যাম্বুলেন্স সার্ভিস চালু করা হয়েছে। সার্ভিসটি দিনরাত ২৪ ঘন্টা চালু থাকবে। #