নড়াইলে উজালা ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ

নড়াইল প্রতিনিধি :: নড়াইলে করোনায় কর্মক্ষম ও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ৬০ জন অসহায়-দুঃস্থ্যের মাঝে ঈদ উপহার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।
স্বাস্থ্য, শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক সেবামূলক সামাজিক সংগঠন উজালা ফাউন্ডেশন এসব উপহার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করে।
শুক্রবার (১৬ জুলাই) সকাল ১১টায় নড়াইল কালেক্টরেট স্কুল হলরুমে স্বাস্থ্যবিধি মেনে ১৫জন অসহায় ও দু:স্থ্যের মাঝে এই উপহার তুলে দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ উজির আলী।

এসময় ফাউন্ডেশনের যুগ্ম-মহাসচিব মোঃ ফিরোজ মিনা, উপদেষ্টা সদস্য মোঃ আবুল হোসেন, মোঃ মিজানুর রহমান, জুয়েল শেখ, রিয়াজ শেখ, সোহাগ ফকিরসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উদ্বোধনের পর ফাউন্ডেশনের ১০জন সেচ্ছাসেবী নড়াইল সদর ও লোহাগড়া উপজেলার প্রত্যন্ত অঞ্চলে বাড়ি বাড়ি গিয়ে ইদ উপহার হিসেবে সেমাই, চিনি, দুধ, কিচমিচ সহ খাদ্য সহায়তা পৌঁছে দেন।

সংগঠনটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ উজির আলী জানান, স্বাস্থ্য, শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক সেবামূলক সামাজিক সংগঠন উজালা ফাউন্ডেশনটি প্রতিষ্ঠার পর থেকে নড়াইলের ছিন্নমূল, অসহায় মানুষের পাশে থেকে মহামারি করোনা ভাইরাস রোধে সচেতনতামূলক প্রচার, জনসাধারণের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ, খাদ্য সহায়তা প্রদান, অসহায় রোগীদের অর্থসহায়তা প্রদানসহ বিভিন্ন ধরনের সামাজিক উন্নয়ন ও সহায়তামূলক কর্মকান্ড চালিয়ে আসছে। #