নড়াইলে অসহয় মানুষের পাশে লেডিস ক্লাব

নড়াইল প্রতিনিধি ::  নড়াইলে অসহায় ও দুস্থ্যদের মাঝে সেলাই মেশিন ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে লেডিস ক্লাব। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বিকালে নড়াইল লেডিস ক্লাবের কক্ষে এসব সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।
নড়াইল লেডিস ক্লাবের উদ্যোগে সেলাই মেশিন ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নড়াইল লেডিস ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক পতœী হোসনে আরা খানম রোজী, লেডিস ক্লাবের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, লেডিস ক্লাবের সহ-সভাপতি ও পুলিশ সুপার পতœী রুনু দে, নড়াইল সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কৃষ্ণা রায়, লেডিস ক্লাবের সদস্য রাবেয়া ইউসুফ, তাপসী সেন, অর্পনা দাস, ছায়া রানী, সালমা রহমান কবিতা, গুলশান আরা, রওশন আরা কবির লিলি, নাছিমা হক পলি, লায়লা সুমন পশমী প্রমুখ।
অনুষ্ঠানে দুজন অসহায় নারীকে স্বাবলম্বী করে তুলতে দুটি সেলাই মেশিন উপহার দেয়া হয়। এছাড়া অর্ধশতাদিখ কর্মহীন, দুঃস্থ্য ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
বক্তব্যকালে নড়াইল লেডিস ক্লাবের সভাপতি হোসনে আরা খানম রোজী, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম সহ অন্যান্য বক্তারা বলেন, ‘ করোনার কারনে আমরা দীর্ঘদিন পর মিলিত হতে পেরেছি। আমাদের সকলের সহযোগিতায় করোনাকালে অসহায় ও দু:স্থ্য মানুষের পাশে দাড়াতে পেরে ভাল লাগছে। অতীতেও আমরা অসহায় মানুষের পাশে দাড়িয়েছি। সকলের সহযোগিতা নিয়ে আশা করি আগামী দিনেও লেডিস ক্লাবের সদস্যরা মানবতার সেবায় কাজ করে যাবে।’ #