নুসরাতের ছেলের জন্য উপহার পাঠালেন কে?

নুসরাত জাহান
নুসরাত জাহান

দেখতে দেখতে প্রায় এক মাস হতে চলল টলিউড নায়িকা ও সাংসদ নুসরাত জাহানের ছেলে ঈশানের বয়স। মঙ্গলবার সেই ছোট্ট ঈশানের জন্য মা নুসরাতের কাছে পৌঁছাল ঝাঁপি ভর্তি উপহার। তারই কিছু ঝলক সোশ্যাল মিডিয়ায় তুলে ধরতে ভুললেন না নতুন মা।

এদিন নিজের ইনস্টাগ্রামে নুসরাত যে ভিডিও শেয়ার করেন, তাতে দেখা যাচ্ছে, ঈশানের জন্য আসা ঝাঁপি ভর্তি উপহারের মধ্যে রয়েছে ছোট্ট ছোট্ট বেশ কয়েকটি জামা, মোজা, শ্যাম্পুসহ আরও অনেক কিছু। সঙ্গে কাগজে লেখা ঈশানের নাম। আবার কোথাও ঈশানের উদ্দেশ্যে লেখা, ‘তোমাকে এই পৃথিবীতে স্বাগত’।

কিন্তু কে পাঠালো ছোট্ট ঈশানের জন্য এত সুন্দর উপহার আর বার্তা। নুসরতের ভিডিও থেকে জানা যাচ্ছে, ঈশানের জন্য এই উপহার পাঠিয়েছেন রুদ্রদীপ ও ঋত্বিকা নামে দুজন। এর মধ্যে রুদ্রদীপ হলেন নুসরাতের সবচেয়ে ঘনিষ্ঠ বন্ধু মিমি চক্রবর্তীর ম্যানেজার। ঋত্বিকা হলেন রুদ্রদীপের স্ত্রী।

গত ২৬ আগস্ট কলকাতার একটি নামী বেসরকারি হাসপাতালে জন্ম হয় নুসরাত-পুত্র ঈশানের। ইতোমধ্যে প্রকাশ হয়ে তার বাবার নাম। তিনি হলেন নুসরাতের বর্তমান প্রেমিক যশ দাশগুপ্ত। ঈশানের জন্ম নিবন্ধনপত্র থেকে এই নামটি সামনে আসে।

যদিও ঈশানের জন্মের পর থেকেই নানা ইঙ্গিত দিয়ে নুসরাত বোঝাতে চেষ্টা করেছেন যে, যশই তার সন্তানের বাবা। কলকাতা পুরসভার ওয়েবসাইটে ছেলের জন্ম নিবন্ধনপত্রের তথ্য প্রকাশের মাধ্যমে একেবারে দিনের আলোর মতো পরিষ্কার হয়ে যায় যে, ঈশানের বাবা যশই।