দেবহাটায় হুফফাজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কর বিতরণ

দেবহাটায় হুফফাজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কর বিতরণ
দেবহাটায় হুফফাজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কর বিতরণ
দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি :: হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ’র উদ্যোগে দেবহাটার খেজুরবাড়িয়ায় কুরআন প্রতিযোগিতা, পুরস্কর বিতরণ ও মনোজ্ঞ ইসলামিক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় । হুফফাজুল কুরআন বাংলাদেশ সাতক্ষীরা জেলার দেবহাটা থানার উদ্যোগে ১৩ জানুয়ারি সকাল ৯টায় হতে ২৫তম জাতীয় কুরআন প্রতিযোগিতা খেজুরবাড়িয়া ঈদগাহ বায়তুল আমান হিফজুল কুরআন জামে মসজিদ ও হিফজুল কুরআন মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বিশিষ্ট সমাজসেবক শামছুর রহমান খোকনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য আল ফেরদৌস আলফা। বিশেষ অতিথি ছিলেন পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম। অনুষ্ঠানের উপজেলার বিভিন্ন মাদ্রাসার থেকে ক গ্রুপে ১০ পারা, খ গ্রুপে ২০ পারা, গ গ্রুপে ৩০ পারা, ঘ গ্রুপে হুফফাজ (পূর্ণ হাফেজ) এবং ঙ গ্রুপে ৫ পারা কুরআনের ছাত্ররা অংশগ্রহন করে।
অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করেন হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ খুলনা জোন-২ মীর মোহর আলী, সাতক্ষীরা জেলার সহ-সভাপতি হাফেজ আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক হাফেজ আশরাফুজ্জামান, সাংগঠনিক সম্পাদক হাফেজ ইমদাদুল হক ও হাফেজ রাকিব আহম্মেদ। সার্বিক সহযোগিতায় ছিলেন দেবহাটা শাখার সভাপতি হাফেজ কবিরুল ইসলাম, সাধারণ সম্পাদক হাফেজ সাদিকুল ইসলাম ও কোষাধ্যক্ষ হাফেজ হারুণ অর রশিদ।
অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিরা। পরে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহম্মেদের সুস্থতা কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ এর খুলনা জোন-২ মীর মোহর আলী।  আসরের নামাজের পর থেকে পরিবেশিত হয় মনোজ্ঞ ইসলামিক সাংস্কৃতিক অনুষ্ঠান। আগামী ১৮ জানুয়া্রি ভোমরা পশ্চিমপাড়া কবরস্থান সংলগ্ন বাইতুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গনে জেলা পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।#