টালিউডে দল বদলের হাওয়া, কী বলেন নুসরাত

নিউজথ্রি ::    আসছে পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন। এ জন্য এখনই শুরু হয়েছে ব্যাপক রদবদল। টলিউডপাড়াতেও সেই হাওয়া লেগেছে।  বেশ কয়েকজন জনপ্রিয় অভিনয়শিল্পী তৃণমূল কংগ্রেস ছেড়ে যোগ দিয়েছেন বিজেপিতে  । কয়েকজন আবার মমতা ব্যানার্জীর নেতৃত্বাধীন ক্ষমতাসীন দল তৃণমূলেও ভিড়েছেন কেউ কেউ।

দলবদলের এই ধারাবাহিকতায় গত ১৭ ফেব্রুয়ারি সবাইকে চমকে দিয়ে বিজেপিতে যোগ দেন অভিনেত্রী ও তৃণমুল সাংসদ নুসরাত জাহানের বিশেষ বন্ধু অভিনেতা যশ দাশগুপ্ত। দুজন দুই দলে। এ নিয়ে আলোচনাও এখন তুঙ্গে। যদিও এসব বিষয়ে নুসরাত একেবারেই চুপ। তবে টলিপাড়ায় দলবদলের হিড়িক নিয়ে এবার  মুখ খুললেন তিনি।

নুসরাত বলেন,  ‘আমিও টলিউডের সদস্য। তবে আমি অলবিজেপিতে ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের সাংসদ। অমি শুধু নিজের দল নিয়েই কথা বলতে পারি। যারা যাচ্ছে, যাক। আমরা নিজেদের কর্তব্য ও আনুগত্য ঠিকভাবে পালন করছি। যারা দিদিকে (মমতা ব্যানার্জী) ভালোবাসেন, তারা চিরকাল দিদির পাশেই থাকবেন।’

যদিও বিশেষ বন্ধু যশ দাশগুপ্তের বিজেপিতে যোগদান প্রসঙ্গে এদিন আলাদা করে কিছুই বলেননি নুসরাত। তবে যশ সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ব্যক্তিগত সম্পর্কের সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই। অর্থাৎ, তিনি বিজেপি ও নুসরাত তৃণমূলের অনুসারী হলেও এসব বিষয় তাদের ব্যক্তিগত সম্পর্কে কোনো প্রভাব ফেলবে না।

এদিকে, ব্যক্তিগত জীবনে নুসরাতের সঙ্গে তার স্বামী নিখিল জৈনের সম্পর্ক মোটেই ভাল যাচ্ছে না বলে প্রচার রয়েছে। তারা নাকি আলাদাও থাকছেন। আর এর কারণ হিসেবে যশ দাশগুপ্তের নামই উঠে আসছে বার বার। বর্তমানে সুদর্শন এই নায়কের প্রেমেই নাকি মজে আছেন তারকা-সাংসদ নুসরাত জাহান। যদিও এ বিষয়ে তারা কেউই স্পষ্ট করে এখনো কিছু বলেননি। #