ঝিনাইদহে স্বামীকে না পেয়ে ২ সন্তানসহ গৃহবধুকে নির্যাতন

ঝিনাইদহ প্রতিনিধি :: ঝিনাইদহ শহরের ভূটিয়ারগাতি বিশ্বাসপাড়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে ২ কন্যা সন্তানসহ গৃহবধুকে বেধড়ক মারপিট ও গায়ে দাহ্য পদার্থ ছোড়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাত ১২ টার দিকে এ ঘটনা ঘটে।
আহতরা হলো- ভূটিয়ারগাতি বিশ্বাসপাড়ার আক্তারুজ্জামান মধুর স্ত্রী আমবিয়া খাতুন (৪৫) ও তার ২ মেয় শাম্মী আক্তার (১২), শাহান খাতুন (৯)।
আহত আমবিয়া খাতুন অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে তার দেবর আমিরুল ইসলাম বদুর সাথে তার স্বামীর জমি নিয়ে বিরোধ চলে আসছিল। আমিরুল ইসলাম বদু তার ও তার স্বামীর নামের বাড়ি ও মাঠের জমি জোরপুর্বক দখল করে রেখেছে। সেখানে ফসল ফলাতে গেলে বদু তার স্বামী ও তাকে বিভিন্ন সময় হত্যার হুমকি দিয়ে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার রাত ১২ টার দিকে আমিরুল ইসলাম বদু, তার ছেলে বিপ্লব ও শুভ বাড়িতে হামলা চালায়। আক্তারুজ্জামান মধু বাড়িতে না থাকায় আমবিয়া খাতুন ও তার দুই মেয়ে শাম্মী, শাহানাকে বেধড়ক মারধর করে। এবং দাহ্যজাতীয় পদার্থ গায়ে ছুড়ে দেয় বলে আমবিয়া খাতুন অভিযোগ করেন। এসময় তার বাড়ির আলমারী ভেঙ্গে নগদ টাকা লুটেরও অভিযোগ করেন তিনি। পরে রাতে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, দুই ভাইয়ের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ ছিল। রাতে একটি ঘটনা ঘটেছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।#