ঝিকরগাছায় সুবিধাবঞ্চিত শিশুর অভিভাবকদের মাঝে খাদ্য বিতরণ

এম আলমগীর, ঝিকরগাছা :: যশোরের ঝিকরগাছায় কোভিড-১৯ মহামারি সময়ে স্বেচ্ছাসেবী সংস্থা হিসেবে পেন ফাউন্ডেশনের উদ্যোগে বাড়ি বাড়ি যেয়ে সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান স্বপ্নলোকের পাঠশালা’র ১ম ও ২য় ক্যাম্পাসের অভিভাবকদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।
বৃহস্পতিবার সকাল ১০টায় ঝিকরগাছা পৌর সদরে মোবারকপুরস্থ কলেজপাড়া এবং কৃষ্ণনগরস্থ মাঠপাড়ায় পেন ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান স্বপ্নলোকের পাঠশালা’র হতদরিদ্র, কর্মহীন ও অসহায় ৩৫ জন অভিভাবকদের মাঝে খাদ্য সামগ্রী চাউল, আলু, পিয়াজ, সয়াবিন তেল, ডাল ও লবন বিতরণ করা হয়েছে। এ সময় পেন ফাউন্ডেশন উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মেঘনা ইমদাদ, সমন্বয়কারী রিজন বিশ্বাস, স্বেচ্ছাসেবক টিম লিডার প্রেসিডেন্টস অ্যাওয়ার্ড প্রাপ্ত রোভার স্কাউট জুবায়ের বিন মকলেছ ও রহমত উল্লাহ, স্বপ্নলোকের পাঠশালা’র শিক্ষক বিথী ইসলাম সহ প্রমুখ ।
পেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মেঘনা ইমদাদ বলেন, মহামারী করোকালীন সময়ে কর্মহীন ও অসহায় মানুষদের পাশে দাড়ানো আমাদের দায়িত্ব ও কর্তব্য। আমরা পেন ফাউন্ডেশন মহামারী করোনাকালীন সময়ের শুরু থেকে কর্মহীন, অসহায়, হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী, তরকারী, ঈদ সামগ্রী, নগদ অর্থ, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান, ব্লিচিং পাউডার এবং সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ পোশাক ও শিশু খাদ্য নিয়মিতভাবে বিতরণ করছি।