ঝিকরগাছায় দোকান খোলায় ৩ জনকে জরিমানা 

এম আলমগীর, ঝিকরগাছা :: যশোরের ঝিকরগাছায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ও কঠোর বিধি-নিষেধ পালন এবং জনসচেতনতায় মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে। সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসান ভ্রাম্যমান আদালতের ৩টি মামলার মাধ্যমে ৩জন দোকানদারকে ৪ হাজার ২শ টাকা জরিমানা  করেন।
বৃহষ্পতিবার বেলা ১২ টার পরে ঝিকরগাছা বাজারে সরকারী নির্দেশনা অমান্য করে দোকার খুলে রাখার অপরাধে সংক্রমক রোগ প্রতিরোধ (নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ এর ২৪(২) ধারার দন্ডবিধি ১৮৬০ ২৬৯ ধারায় উপজেলার পায়রাডাঙ্গা গ্রামের হানেফ আলীর ছেলে শফিকুল ইসলাম(৫০) কে ২শ টাকা, কৃষ্ণনগর গ্রামের বাবুরাম পালের ছেলে হারু পাল(৪০) ও একই গ্রামের মৃত নিতাই চন্দ্র সিংহের পুত্র মৃত্যুঞ্জয় সিংহ কে ২ হাজার টাকা করে মোট ৪ হাজার ২শ টাকা জারিমানা আদায় করেছেন।
বুধবার উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুল হক ঝিকরগাছা বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। বাজারের নিশানা মার্কেটে অভিযান চালানোর সময় সার্টার বন্ধ করে ভিতরে ব্যবসা কার্যক্রম চালানোর অপরাধে ছন্দা ইলেকট্রনিক্স, হাজী মাজিদ বক্স মার্কেটে মিলন টেলার্স, বলাকা হার্ডওয়ার সহ ৫টি দোকানে ৫হাজার ৮শ টাকা জরিমানা আদায় করেন। এসময় পৌর সদরে দোকানের মধ্যে লুকিয়ে ব্যবসা চালানোর সময় দোকান রেখে পালিয়ে যাওয়া বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে প্রশাসনের পক্ষ থেকে তালা ঝুলিয়ে দেয়া হয়। #