চৌগাছায় প্রবাসীর বাড়িতে দুঃসাহসিক চুরি 

চৌগাছা (যশোর) থেকে :: যশোরের চৌগাছার পল্লীতে এক প্রবাসীর বাড়িতে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে ;। রবিবার দিবাগত রাতে উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের আন্দারকোটা গ্রামে এই চুরি সংঘঠিত হয়।
আন্দারকোটা গ্রামের পশ্চিমপাড়ার আতিয়ার রহমানের বাড়িতে শনিবার রাতে দুঃসাহসিক চুরি সংঘঠিত হয়েছে। প্রবাসীর স্ত্রী মনোয়ারা খাতুন জানান, একটি মৃত্যু সংবাদে তিনি রবিবার পিতৃলয়ে যান। একমাত্র ছেলে চাকুরী করার সুবাদে বাড়ির বাইরে থাকেন এবং মেয়েকেও বিয়ে দিয়েছেন। বাড়িতে তার স্বামী একাই ছিলেন। এমন পরিস্থিতিতে ররিবার রাতে সংঘবদ্ধ চোরেরা বাড়ির প্রধান গেটের তালা ভেঙ্গে বাড়িতে ঢুকে দরজার তালা ভাঙ্গে। এরপর ঘরে প্রবেশ করে ১৭ ভরি স্বর্ণালংকার, কম্বল, পোষাক, ব্যাংকের চেক বই এমনকি নিত্যপণ্য সামগ্রী নিয়ে গেছে। খবর পেয়ে সকালে বাড়ি এসে তিনি এই দৃশ্য দেখতে পাই।
সংশ্লিষ্ঠ ওয়ার্ডের ইউপি সদস্য জাকির হোসেন খাঁন জানান, আতিয়ার রহমান সম্প্রতি বিদেশ থেকে বাড়িতে এসেছেন। ঘটনার রাতে সে একাই বাড়িতে ছিল। এ ধরনের চুরি আমাদের সকলকে ভাবিয়ে তুলেছে।
চৌগাছা থানার এসআই বিকাশ চন্দ্র সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই বাড়ি থেকে ভাঙ্গা তালা, কাচি ও একটি লাঠি উদ্ধার করা হয়েছে। অপরাধীদের আটক ও খোয়া যাওয়া মালামাল উদ্ধারে পুলিশি অভিযান চলছে। #