চৌগাছায় ট্রাক চাপায় গামের্ন্টস কর্মীর মর্মান্তিক মৃত্যু

চৌগাছা (যশোর) প্রতিনিধি :: যশোরের চৌগাছায় ট্রাক চাপায় ডিভাইন গার্মেন্টেসের কর্মী আম্বিয়া সুলতানার (৪১) মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে চৌগাছা-যশোর সড়কে গার্মেন্টেসের সামনেই এই দূর্ঘটনা ঘটে। সে উপজেলার দিঘড়ী গ্রামের রিপন হোসেনের স্ত্রী ও এক সন্তানের জননী।
প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলার দিঘড়ী গ্রামের রিপন হোসেনর স্ত্রী আম্বিয়া সুলতানা চৌগাছার ডিভাইন গার্মেন্টেসে কর্মরত ছিলেন। প্রতি দিনের ন্যায় শুক্রবার গার্মেন্টস ছুটির পর সন্ধ্যার আগ মুহুর্তে গার্মেন্টেসের প্রধান গেটের সামনে হতে নিকট আত্মীয়র মটরসাইকেলে উঠে বাড়ির উদ্যেশে রওনা দেয়। গেইট থেকে ১শ হাত দুরে পৌঁছালে যশোর দিক থেকে আসা দ্রুত গতির একটি ট্রাক যার নম্বর যশোর ট-১১০২১০ মটরসাইকেলকে ধাক্কা দেয়। ধাক্কায় আম্বিয়া সুলতানা সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। নিহতের সহকর্মীরা তাকে উদ্ধার করে দ্রুত চৌগাছা হাসাপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। উত্তেজিত জনতা ট্রাকটি জব্দ করে থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।
ডিভাইন গার্মেন্টেসের এ্যাডমিন ম্যানেজার মনিরুজ্জামান বলেন, আম্বিয়া সুলতানা অত্যান্ত নিষ্ঠাবান একজন কর্মী ছিলেন। তার মৃত্যুতে গার্মেন্টস পরিবার শোকাহত।
হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ তাজিম আহমেদ বলেন, আম্বিয়া সুলতানাকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে, তার মাথার আঘাত ছিল গুরুতর। #