কেশবপুর পৌর নির্বাচনে নৌকার মেয়র প্রার্থীর ৭টি উঠন বৈঠক অনুষ্ঠিত

কেশবপুর পৌর নির্বাচনে নৌকার মেয়র প্রার্থীর ৭টি উঠন বৈঠক অনুষ্ঠিত
কেশবপুর পৌর নির্বাচনে নৌকার মেয়র প্রার্থীর ৭টি উঠন বৈঠক অনুষ্ঠিত

কেশবপুর (যশোর) সংবাদদাতা :: কেশবপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র রফিকুল ইসলামের পক্ষে ৭টি উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ২১ ফেব্রুয়ারি পৌরসভার ২নং ভোগতী নরেন্দ্রপুর ওয়ার্ডে ২ টি, ৫ নং ওয়ার্ডে ১টি, ৬ নং ওয়ার্ডে ১টি, ৭নং ওয়ার্ডে ১টি ও ৮ নং ওয়ার্ডে ২টি উঠন বৈঠক অনুষ্ঠিত হয়।
প্রবীণ আওয়ামী লীগনেতা অনীল দাসের সভাপতিত্বে ও ৮ নং ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী বর্তমান কাউন্সিলর মফিজুর রহমান খানের সভাপতিত্বে দাসপাড়ায় উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র রফিকুল ইসলাম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কার্ত্তিক চন্দ্র সাহা, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য শেখ মনিরুজ্জামান মনি, পৌর আওয়ামী লীগনেতা ইকবাল হোসেন খান, জেলা ছাত্রলীগনেতা জুয়েল আহম্মেদ ঝিনুক প্রমুখ।
উঠান বৈঠকে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র রফিকুল ইসলাম বলেন, আমি পৌর মেয়র নির্বাচিত হওয়ার পর থেকে রাস্তা পাঁকাকরণ, লাইটিং ব্যবস্থার উন্নয়ন, সুপেয় পানি সরবরাহ, মসজিদ-মন্দির-সহ সকল প্রতিষ্ঠানে ব্যাপক উন্নয়ন করেছি এবং আগামী ২৮ ফেব্রায়ারী পৌরসভা নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং আধুনিক পৌরসভা গড়তে পৌর মেয়র পদে তাকে ভোট প্রদান করার জন্য তিনি ভোটারদের প্রতি আহ্বান জানান।#