কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ

কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ
কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ

ঝিনাইদহ প্রতিনিধি ::  ভয়ভীতি ও হুমকি প্রদর্শন এবং ভোট চাওয়া থেকে বিরত রাখতে বাঁধা দেওয়ার অভিযোগ এনে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসারের কাছে অভিযোগ দায়ের করেছেন এক কাউন্সিলর প্রার্থী। কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে ৯ নং ওয়ার্ডের টেবিল ল্যাম্প প্রতীকের কাউন্সিলর প্রার্থী মার্জেদ আলী   ২১ ফেব্রুয়ারি  উটমার্কা প্রতীকের অপরপ্রার্থী ফিরোজ আহম্মেদ সেন্টুর বিরুদ্ধে এ অভিযোগ করেছেন।
অভিযোগে তিনি বলেছেন, উটমার্কার প্রার্থীর লোকজনের হুমকি ধামকির কারনে তিনি নির্বঘ্নে ভোটের কার্যক্রম পরিচালনা করতে পারছেন না। তারা ভোটার ও তার কর্মী সমর্থকদের প্রতিনিয়ত নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছে।
তবে অভিযোগ অস্বীকার করে অপরপ্রার্থী ফিরোজ আহম্মেদ সেন্টু বলেন, অভিযোগের বিষয়ে তিনি কিছুই জানেন না। এছাড়া তার কর্মী সমর্থকরা কাউকে কোন ভয়ভীতিও দেখায়নি। মার্জেদ আলী সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর জন্য এ ধরনের মিথ্যা অভিযোগ দিয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা আলমগীর হোসেন বলেন,   কাউন্সিলর প্রার্থী মার্জেদ আলী এ ব্যাপারে একটি অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।  সতত্য পাওয়া গেলে নির্বাচন আচরণ বিধি লংঘনের অভিযোগ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, আগামী ২৮ ফেব্রুয়ারি কালীগঞ্জ পৌরসভা নির্বাচন। এ নির্বাচনে ৯ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে মার্জেদ আলী ও ফিরোজ আহম্মেদ সেন্টু প্রতিদ্বন্দ্বিতা করছেন। #