কালীগঞ্জে লেদ মিস্ত্রি হত্যার ঘটনা উদ্ঘাটনে মাঠে নেমেছে পুলিশ

https://news3.com.bd/wp-content/uploads/2020/09/মামলা.jpg
মামলা _news3

ঝিনাইদহ প্রতিনিধি :: ঝিনাইদহের কালীগঞ্জে লেদ মিস্ত্রি শাহিন হোসেন (২৮) হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। রোববার রাতে নিহতের পিতা চাঁদ আলী বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-০৭। তারিখ-০৬/০৬/২০২১।  তবে হত্যার সাথে জড়িতদের গ্রেপ্তার ও হত্যার রহস্য উদঘাটনে মাঠে নেমেছে পুলিশ। এছাড়া আলামত হিসেবে হত্যাকা-ের স্থান থেকে একটি বাইসাইকেল ও একটি চশমা উদ্ধার করা হয়েছে।
গ্রামের একাধিক ব্যক্তি জানান, শাহিনের সাথে কারো কোন শত্রুতা ছিল না। সে নিজের লেদের কাজ নিয়েই ব্যস্ত থাকতো। কারা কেন তাকে হত্যা করলো এ বিষয়ে তাদের কোন বোধগম্য নেই।
কালীগঞ্জ থানা পুলিশ জানায়, লেদ মিস্ত্রি শাহিন কে আশাপাশের অন্য কোথাও থেকে হত্যা করে বালিয়াডাঙ্গা পালপাাড়া রাস্তার পাশের রনজিৎ কুমারের কলা বাগানে লাশ ফেলে রেখে গেছে। এছাড়া তাকে বিবস্ত্র করে হত্যার পিছনে নিশ্চয়ই কোন কারন আছে। থানা পুলিশ একাধিক টিম  সবদিক দিয়েই বিষয়টি খতিয়ে দেখছে। তবে হত্যা বিষয়ে পুলিশ এখনো কোন ক্লু উদ্ধার ও হত্যাকারীদের কোন সন্ধান করতে পারেনি। এদিকে গত রোববার রাতে এলাকাটি ছিল পুরুষ শূণ্য। কোন বাড়িতে যেয়ে পুলিশ কোন পুরুষ লোককে পাননি।
মামলার তদন্তকারী কর্মকর্তা কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সাগর শিকদার জানান, হত্যা মামলাটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। ঘটনাস্থল থেকে একটি বাইসাইকেল ও একটি চশমা উদ্ধার করা হয়েছে। তবে তার পরনের পোশাক এখনো উদ্ধার করা যায়নি। আমরা গ্রাম পুলিশসহ আশপাশের পাটক্ষেতের কোথাও  তার পরনের পোশাক পড়ে আছে কিনা তা খুঁজছি। এখনো আমরা কোন ক্লু পায়নি। আসামি গ্রেপ্তার বা ক্লু পেলে আপনাদের কে জানানো হবে।
কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, হত্যার ঘটনা মামলা হয়েছে। থানা পুলিশের একাধিক টিম গুরুত্ব সহাকারে মামলাটি তদন্ত করছে। একজন মানুষকে বিভিন্ন কারনে হত্যা করতে পারে তবে বিবস্ত্র করে বা বিবস্ত্র অবস্থায় শাহিনকে হত্যার পিছনে নিশ্চয়ই কোন কারন আছে। পুলিশ সে বিষয়টিও খতিয়ে দেখছে। খুব শিগগিরই হত্যার রহস্য উম্মোচন হবে।
উল্লেখ্য গত রোববার (৬ জুন) সকালে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের বালিয়াডাঙ্গা পালপাড়া রাস্তার পাশের একটি কলাক্ষেত থেকে বিবস্ত্র অবস্থায় পুলিশ লেদ মিস্ত্রি শাহিন হোসেনের লাশ উদ্ধার করে। সে বালিয়াডাঙ্গা ধানহাটা পাড়ার চাঁন আলীর ছেলে। #