কালীগঞ্জে করোনার প্রথম ভ্যাকসিন নিলেন এমপি আনার

কালীগঞ্জে করোনার প্রথম ভ্যাকসিন নিলেন এমপি আনার
কালীগঞ্জে করোনার প্রথম ভ্যাকসিন নিলেন এমপি আনার

ঝিনাইদহ প্রতিনিধি ::  ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার কালীগঞ্জে করোনার প্রথম ভ্যাকসিন নিয়েছেন। আজ রোববার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিজের শরীরে করোনার ভ্যাকসিন নিয়ে তিনি এ কার্যক্রমের উদ্বোধন করেন।

 এ সময় উপজেলা চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহা, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শামীমা শিরিন লুবনা, ডাঃ অরুন কুমার দাস, ডাঃ তরুন কুমার দাস, ডাঃ শম্পা মোদক, ডাঃ খুরশীদ নাজনীন  প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শামীমা শিরিন লুবনা জানান, কালীগঞ্জে ১৫১ জনকে ভ্যাকসিন পুশ করা হবে। ইতিমধ্যে তাদের মধ্যে ৯৫৬ ভায়াল করোনা ভ্যাকসিন এসে পৌছেচে। প্রতি ভায়াল ভ্যাকসিন থেকে মোট ১০ জনকে দেওয়া যাবে।

তিনি আরো জানান, অভিজ্ঞ সিনিয়র নার্স ও ডাক্তারদের মাধ্যমে করোনা ভ্যাকসিন পুশ করা হচ্ছে। টিকা গ্রহণকারীরা আধাঘন্টা হাসপাতালে অবস্থান করবেন। এছাড়া টিকা গ্রহণকারীদের নিবিড়ভাবে সেবা ও পরিচর্যা করার জন্য হাসপাতালের অভিজ্ঞ ডাক্তারদের নিয়ে একটি টিম করা হয়েছে। তারা সার্বক্ষনিক সেবা দিতে প্রস্তুত আছেন। #