ঈদ উপহার দিলেন অ্যাডভোকেট ফারহানা রেজা পিউলি

নড়াইল প্রতিনিধি :: করোনার সংক্রমণ প্রতিরোধে সর্বাত্মক লকডাউনে ক্ষতিগ্রস্থ ও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নড়াইলের নদীভাঙ্গন কবলিত এলাকায় অর্ধশতাধিক অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ উপহার দেয়া হয়েছে। ঈদ উপহারের মধ্যে ছিলো চাল, ডাল, আলু, পেয়াজ, দুধ, চিনি ও সেমাই।
রবিবার সকালে জেলার লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নে এসব ঈদ উপহার দিয়েছেন নড়াইল জেলা আওয়ামী লীগ ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য অ্যাডভোকেট ফারাহানা রেজা পিউলি।
অসহায় ও দুঃস্থ্যদের মাঝে অ্যাডভোকেট ফারহানা রেজার পক্ষে ্এসব উপহার বিতরণ করেন শিয়েরবর গ্রামের আদর্শ কৃষক মোঃ সারেজান মোল্যা, বাকি মোল্যা, নড়াইল জেলা ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক তৌফিক হাসান সোহান প্রমুখ।
এছাড়া নড়াইল জেলা আওয়ামীলীগ চলমান সংকটকালে জরুরী স্বাস্থ্য সেবা ও চিকিৎস্যা কার্যক্রমকে এগিয়ে নিতে একটি অক্সিজেন সিলিন্ডার উপহার দিয়েছেন।
অ্যাডভোকেট ফারাহানা রেজা পিউলি পিতা এ্যাডভোকেট সৈয়দ রেজাউর রহমান আর্ন্তজাতিক অপরাধ ট্রাইব্যুনাল আদালতের সরকারীপক্ষের আইনজীবি হিসেবে নিযুক্ত আছেন। গ্রামের বাড়ি নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের গোয়ালবাথান গ্রামে। ফারহানা রেজা বাংলাদেশ মহিলা সমিতির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। পেশাগত কারনে রাজধানীতে অবস্থান করলেও দীর্ঘদিন ধরে এলাকায় মানবিক সহযোগিতা চালিয়ে যাচ্ছেন।
অ্যাডভোকেট ফারহানা রেজা পিউলি বলেন, ‘ পেশাগত কারনে রাজধানীতে অবস্থান করলেও বিভিন্ন সময়ে সাধ্যমতো নড়াইলের অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করি। আগামীতেও অসহায় মানুষের পাশে দাড়ানোর চেস্টা করবো। এভাবে সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিরা যদি মানুষের  পাশে দাড়াতেন তাহলে আমাদের আশেপাশের কেউ তাদের পরিবার নিয়ে কষ্টে থাকতো না। ’ #